Header Ads

বরিশালের মেয়ে অহনা রহমান লাকি এর জিবনের গল্প। Biography of Ahona rohoman laki.


বরিশালের মেয়ে অহনা রহমান লাকি এর জিবনের গল্প। Biography of Ahona rohoman laki.


বর্তমান  সময়ের একজন মিষ্টি মেয়ে ক্ষেত জনপ্রিয় টিভি অভিনয় শিল্পি অহনা রহমান লাকি যিনি অহনা হিসাবে সবার কাছে পরিচিত জনপ্রিয় এই অভিনেত্রী অভিনয় যাত্রা শুরু হয় ২০০৭ সাল থেকে। তিনি তার অভিনয়ের মধ্যে দিয়ে হাজারো দর্শকের মন কেরেছেন তিনি নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিং এবং বিজ্ঞাপনে করে থাকেন, এছাড়া তিনি চলচিত্রে অভিনয় করেছেন

পরিবারঃ 
অহনার গ্রামের বাড়ি বরিশালের পটুয়াখালী। অহনা অনেক লম্বা হওয়ার কারণে স্কুলজীবনে তাঁর কাছের বন্ধুরা তাকে জিরাফ বলে ডাকতো মা-বাবার একমাত্র সন্তান অহনা রহমানমানুষ হিসেবে খুব মিশুক। তার স্বামীর নাম রাহিদ মান্নান লেলিন। ২০১১ সালের শেষদিকে রাহিদ মান্নান লেলিন নামের এক ব্যবসায়ীর সঙ্গে অহনার বিয়ে হয়েছিল। কিন্তু মাত্র এক বছরের মাথায় তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে।

কর্মজীবনঃ

অহনার প্রথম ছবি 'চাকরের প্রেম' মুক্তি পায় ২০০৮ সালে। এরপর 'জলদস্যু রক্তরহস্য' নামের ভিন্নধর্মী একটি ছবিতে অভিনয় করেন তিনি। তার প্রথম বিজ্ঞাপন ছিল কসমস বিস্কুটের। এরপর ধারাবাহিকভাবে জুঁই নারিকেল তেলপ্রাণ জুস,পেপসোডেন্ট, ডিজুস, আরএকে টাইলস সিরামিক বিজ্ঞাপনে মডেল হন।'ছেড়াপাতা' নামের একটি নাটকের মাধ্যমে টিভিনাটকে অহনার অভিষেক ঘটে। পর্যন্ত অহনা শতাধিক টেলিছবি, ধারাবাহিক -নাটকে অভিনয় করেছেন। এগুলোর মধ্যে রয়েছে, 'হার্টে ডু ডু', 'সাগাই', 'খড়ম', 'সুন্দর আলী', 'শুভ বিবাহ', 'বিবর্তন',তিন বন্ধু 'দক্ষিণা পবন', ''আমরিকা টু আশুলিয়া', 'আর বানাবো না নাটক', তালা বাবা, ইত্যাদি।

No comments

Powered by Blogger.