Header Ads

তানজিন তিশার জীবন কাহিনী। Biography of Tanjin Tisha

তানজিন তিশার জীবন কাহিনী। Biography of Tanjin Tisha 

তানজিন তিশা এই সময়ের সম্ভাবনাময় একজন জনপ্রিয় বাংলাদেশি অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপক। তিনি টেলিভিশন নাটক ও ধারাবাহিকে অভিনয় করেছেন। ইউ-টার্ন নাটকে অভিনয়ের জন্য তিনি মেরিল প্রথম আলো পুরস্কার এর সেরা নবীন অভিনেতা নির্বাচিত হন। ফ্যাশন শট ও রেম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী এর পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহন করার মাধ্যমে। এটি তারঁ ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক ।

 


২০১২ সালে ইউটিঊবে প্রচারিত রিজভি ওয়াহিদ এবং সুভমিতার গাওয়া চোখেরি পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান। তিশার অভিনিত এই গানটি ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছিল। তিনি ইমরান মাহমুদুল এর গানবলতে বলতে চলতে চলতে গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। যেটি ইউটিউবে জনপ্রিয়তা পেয়েছিল।
বিবাহঃ


তিশা ছোটকাল থেকেই নাচ শিখেছিলো কিন্তু পড়ালেখার জন্য তারঁ পরিবার তা বন্ধ করে দেয়। তিনি এইচএসসি সম্পূর্ণ করেন সিদ্বেস্বরী গার্ল হাই স্কুল ও কলেজ থেকে। এখন তিনি চাচ্ছেন একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে চলচ্চিত্র ও মিডিয়া বিষয়ে পড়ালেখা করতে।


তার উল্যেখযোগ্য কিছু নাটক ।আপন কথা, ময়না টিয়া, সোনালী রোদ্দুর, কাঠ গোলাপের বসন্ত, পাল্টা হাওয়া, এই শহর অচেনা, বন্ধুরে মেয়েরা একা, চকোলেট বয়, ইত্যাদি।

No comments

Powered by Blogger.